প্রেস বিজ্ঞপ্তি:

জনদূর্ভোগ কমাতে অব্যাহত বিদ্যুতের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি স্থগিতের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন কক্সবাজার জেলা জাসদের নেতৃবৃন্দ। এ সময় নেতৃবৃন্দ বলেন সরকার চাল-ডাল, তেল, পিয়াঁজসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য দাম বৃদ্ধি করে যা খেটে খাওয়া মানুষের ক্রয় ক্ষমতার বাহিরে। এরপর হঠাৎ করে ৮ম বারের মতো বর্তমান সরকার বিদ্যুতের দাম বৃদ্ধি করে মরার উপর খরার ঘা সৃষ্টি করে যে গণ অস্তুষ্ট তৈরী করেছে তা ব্যর্থতা ছাড়া আর কিছুই নয়।

বক্তারা সরকারের সমালোচনা করে আরো বলেন, বিশ্ববাজারে যে খানে তেলের দাম নিন্ম মুখী সে খানে বিদ্যুতের মুল্য বৃদ্ধি মেনে নেওয়া যায়না। সরকারের ভিতরে ঘাপটি মেরে বসে থাকা একটি বিশেষ মহল সরকারকে বিভ্রান্ত করার জন্য এ ধরণের সিদ্ধান্ত নিয়েছেন আমার তার তীব্র নিন্দা জানায়। ১ ডিসেম্বর বিকাল ৪টার দিকে কক্সবাজার জেলা জাসদ কার্যালয়ে মুক্তিযোদ্ধা দিবস উপলক্ষে আয়োজিত মানব বন্ধন ও সমাবেশে বক্তারা উপরোক্ত কথা বলেন।

জেলা জাসদের সভাপতি নঈমুল হক চৌধুরী টুটু’র সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক এড. আবুল কালাম আযাদ, শহর জাসদের সভাপতি মো: হোছাইন মাসু, সহ-সভাপতি সাংবাদিক এম. আমান উল্লাহ, সাংগঠনিক সম্পাদক নুর আহাম্মদ, জেলা প্রচার সম্পাদক পরিতোষ বড়–য়া, দপ্তর সম্পাদক মিজানুর রহমার বাহাদুর, এড. রফিক উদ্দিন চৌধুরী, এড. আব্দু শুক্কুর, ফরিদুল আলম, প্রবাল পাল, বিপ্লব বড়–য়া, আশরাফুল করিম সিকদার নোমান, শ্রমিক জোট জেলা সভাপতি আব্দুল জব্বার, সাধারণ সম্পাদক প্রদ্বীপ দাশ, আব্দুর রহমান, কায়সার হামিদ ও ইব্রাহিম প্রমুখ নেতৃবৃন্দ।